সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৩১
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

হিজলা থেকে বরিশালগামী ট্রলারে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক::

জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর নামকস্থানে হিজলা থেকে বরিশালগামী ব্যবসায়ীদের ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ডাকাত দলের হামলায় ট্রলারে থাকা রোগীসহ সাতজন আহত হয়েছে।
আহতদেরকে নদীতে মাছ ধরার জেলেরা উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম ও হিজলা উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। আহতরা হলেন-হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বাসিন্দা ও ট্রলারের মাঝি জুয়েল বয়াতী, ব্যবসায়ী জাহাঙ্গীর বয়াতী, রুবেল বয়াতী, মাইদুল ইসলাম, হিজলা গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার, তার স্ত্রী হালিমা বেগম ও তার মেয়ে মমতাজ বেগম।
ট্রলার মাঝি জুয়েল বয়াতী জানায়, বুধবার সকালে হিজলার একতা বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের জন্য বরিশালের উদ্দেশ রওয়ানা হই। মেহেন্দিগঞ্জের ভাষানচর নামক স্থানের নদীর মাঝ বয়া পর্যন্ত পৌঁছানো মাত্রই একটি ট্রলারযোগে ৮/১০ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্রেসজ্জিত হয়ে তাদের ট্রলারে হামলা চালায়। এ সময় ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের প্রায় ২০ লাখ টাকা লুটে নেয়া হয়।
ডাকাতদলের হামলার শিকার হিজলা গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার জানান, তার মেয়ে অসুস্থ থাকায় অপারেশন করানোর জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে যাচ্ছিলাম। এ সময় নদীতে ডাকাতদলের হামলার শিকার হয়েছি। ডাকাতরা আমার সাথে থাকা নগদ ৪০ হাজার টাকা লুটে নিয়েছে।
ডাকাতির ঘটনায় কাজীরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডাকাতদলকে চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা